Welcome to www.cellbazaar.com! Sign In Are you new to our site? Register now
1 photo

Description

Web:https://eshoppure.com/
হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যারটি ব্যবহার করে কি কি করা যাবে?
কোনো টাকা খরচ ছাড়াই প্রতিদিন আনলিমিটেড মেসেজ পাঠাতে পারবেন
মেসেজে টেক্সট এর সাথে ছবি, ভিডিও বা ফাইল যুক্ত করতে পারবেন
নাম্বার সেভ না করেও মেসেজ পাঠাতে পারবেন
একসাথে অনেককে মেসেজ পাঠাতে পারবেন
টার্গেট করে ক্লাইন্ট এর কাছে মেসেজ পাঠাতে পারবেন
অটোমেটিক্যালি যতইচ্ছা নাম্বার জেনারেট করতে পারবেন
কোন নাম্বারগুলোতে হোয়াটসঅ্যাপ আছে ভেরিফাই করতে পারবেন
বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে সকল নাম্বার সংগ্রহ করতে পারবেন
অটো রিপ্লাই ও রেসপন্স ট্র্যাক করতে পারবেন
একটি সফটওয়্যার থেকে যেকোনো হোয়াটসঅ্যাপ নাম্বার ব্যবহার করে মেসেজ পাঠাতে পারবেন
এক্সেল বা গুগল শিট থেকে ফাইল আকারে যত ইচ্ছা নাম্বার একসাথে ইম্পোর্ট করতে পারবেন বা কপি পেস্ট করে নাম্বার ইম্পোর্ট করতে পারবেন।
বাল্ক মোবাইল SMS এ ক্যারেক্টার লিমিটেশন থাকে এবং যে কোন মিডিয়া ফাইল পাঠানো যায় না, WhatsPro ব্যবহার করে ছবি, ভিডিও, লিঙ্ক, এটাচম্যান্ট সহ যেকোন মিডিয়া বা ফাইল পাঠাতে পারবেন
ইনস্ট্যান্ট ও শিডিউল মেসেজ ডেলিভারি সুবিধা পাবেন। অর্থাৎ আপনি প্রয়োজনে সকল মেসেজ একবারে পাঠাতে পারবেন আবার প্রয়োজন নির্দিষ্ট সময় পর পর মেসেজ পাঠাতে পারবেন। নির্দিষ্ট সময় পর পর মেসেজ পাঠালে গ্রাহকরা একসাথে মেসেজ পেয়ে রিপ্লাই করবে না। আপনিও তখন সময় নিয়ে গ্রাহকদের সাথে কথা বলতে পারবেন। যেমন- এক ক্লিক করে মেসেজ পাঠাবেন কিন্তু ১ মিনিট পর পর সারাদিন মেসেজ যেতে থাকবে। উল্লেখ্য, দুটি মেসেজের মধ্যে কত সময়ের বিরতি রাখবেন তা আপনি প্রয়োজন মত সেট করে দিতে পারবেন।
আপনি একজন ব্যবসায়ী???
আপনি যেই পণ্য বা সার্ভিসের ব্যবসা-ই করেন না কেনো, প্রতিবার নতুন ক্রেতার পেছনে ছুটতে থাকলে ব্যবসাকে বড় করতে পারবেন না। আপনাকে পুরাতন ও রেগুলার ক্রেতাদের দিকেও নজর দিতে হবে।

একজন নতুন ক্রেতার কাছে পণ্য বা সেবার বিজ্ঞাপন পৌঁছে দিতে অনেক টাকা খরচ করতে হয়। এমন অবস্থায় একবার ক্রয় করেছে এমন ক্রেতার কাছে যদি আবারো টাকা খরচ করে পৌঁছাতে হয় তাহলে আপনার ব্যবসায়ের ব্যয় বাড়বে এবং লাভ কমবে। তাই যেকোনো ক্রেতা একবার ক্রয় করলে তাকে রেগুলার করে নিতে হবে। WhatsPro ব্যবহার করে আপনি সকল ক্রেতাকে রেগুলার করে নিতে পারবেন বিনা খরচে!

যেসকল ক্রেতা ইতিমধ্যে আপনার পণ্য বা সেবা নিয়েছে তারা আপনার সম্পর্কে ভালো জানে, আপনাকে বিশ্বাস করে তাদের কাছে পুনরায় যেকোনো পণ্য বা সেবা কোনো খরচ করা ছাড়াই বিক্রি করা সম্ভব।

বড় বড় প্রতিষ্ঠানগুলো প্রত্যেক ক্রেতার তথ্য গুছিয়ে রেখে তাদের কাছে বার বার পণ্য বা সেবার মার্কেটিং করে।

যদি ব্যবসা বড় করতে চান তাহলে একজন নতুন ক্রেতার চেয়ে পুরাতন ক্রেতাকে ৭ গুণ গুরুত্ব দিতে হবে। বড় প্রতিষ্ঠান গুলো সব সময় এই কাজটাই করে থাকে।

WhatsPro ব্যবহার করে আপনিও আজ থেকে রেগুলার ক্রেতাদের সাথে কোনো টাকা খরচ না করেই সম্পর্ক উন্নয়ন করা শুরু করুন।

আজ থেকেই যেই ক্লাইন্ট-ই যোগাযোগ করবে বা পণ্য ক্রয় করবে তাদের হোয়াটসঅ্যাপ নাম্বার সংগ্রহ করা শুরু করুন। যখনই আপনার নতুন পণ্য আসবে, তখনই ক্লাইন্ট দেরকে WhatsPro দিয়ে ছবি বা ভিডিও সহ মেসেজ পাঠিয়ে দিন ফ্রি-তে। আশা করি নিয়মিত ভালো একটা অর্ডার পেয়ে যাবেন।

একটি উদাহরণ দেই আপনি আপনার ব্যবসার সাথে মিলিয়ে নিবেন-

ধরলাম আপনি একজন কসমেটিকস পণ্যের ব্যবসায়ী। কসমেটিকস পণ্য মানুষের সবসময়ই লাগে। তাই ক্রেতাদের হোয়াটসঅ্যাপ নাম্বার রেখে দিন এবং যখনই নতুন কোনো পণ্য ইম্পোর্ট করবেন বা বিক্রির জন্য আনবেন WhatsPro দিয়ে পণ্যটির ছবি বা ভিডিও সহ মূল্য, ব্যবহারবিধি, উপকারীতা ইত্যাদি পাঠিয়ে দিন বিনা খরচে! ছবি বা ভিডিও সহ যেকোনো পণ্যের প্রমোশন করলে মানুষের রেসপন্স পাওয়া যায় বেশি। ক্রিম, লৌশন, শ্যাম্পু, সাবান সহ যেসকল পণ্য নিয়মিত লাগে সেসকল পণ্যের ছবি ও ভিডিও সহ বিস্তারিত প্রমোশন আপনার রেগুলার ক্রেতাদের মাসে একবার পাঠিয়ে দিন। আপনার পণ্যের মান ও সার্ভিস ভালো হলে অনেক অর্ডার এখান থেকেই পেয়ে যাবেন কোনো মার্কেটিং খরচ ছাড়াই!

আপনি যদি ড্রেস, অলংকার, ফার্নিচার সহ যেকোনো ফ্যাশন আইটেম ও নিত্য প্রয়োজনীয় পণ্যের ব্যবসায়ী হোন একই ভাবে আপনি আপনার বিক্রি বাড়াতে পারেন কয়েকগুণ।

আপনি শিক্ষক হলে আপনার শিক্ষার্থীদের ক্লাস আপডেট, পরীক্ষার নম্বর, নোটিশ, বেতনের নোটিশ, আসাইনমেন্ট, ভিডিও লেকচার ইত্যাদি তথ্য টাকা খরচ করে এবং সময় নষ্ট করে একটি একটি করে হাতে না পাঠিয়ে বিমামূল্যে WhatsPro দিয়ে পাঠাতে পারবেন এক ক্লিকেই।

তাই বলা যায় আপনি শিক্ষক ও শিক্ষাপ্রতিষ্ঠান, ডাক্তার ও চিকিৎসা প্রতিষ্ঠান, কসমেটিকস ব্যবসায়ী, লেখক ও প্রকাশনী, গ্রোসারী ব্যবসায়ী, ইলেক্ট্রনিক্স ব্যবসায়ী, ইকমার্স ব্যবসায়ী, হোম মেইড ফুড ব্যবসায়ী, কুরিয়ার বা ডেলিভারি সার্ভিস প্রতিষ্ঠান, অলংকার ব্যবসায়ী, আইটি প্রতিষ্ঠান, ফান্ড কালেকশন, ম্যারিজ মিডিয়া, ইভেন্ট ম্যানেজমেন্ট, গার্মেন্টস ব্যবসায়ী, মেডিসিন ব্যবসায়ী, ফ্যাশন আইটেম ব্যবসায়ী, রেস্টুরেন্ট ব্যবসায়ী, যেকোনো সার্ভিস প্রোভাইডার, আইনজীবী, কনস্ট্রাকশন বা রিয়

Comments Add new

Add new comment
No comments added yet. Be first to leave comment!

Seller's info

Private person
Registered on July 17, 2018

Listing location

Bangladesh, Dhaka Division, Gazipur
Uttara

Seller's email address

Close
liamg@namhar.numam.sp.com
- you cannot copy & paste mail, you need to rewrite it
- do not send spam
- ask only questions related to this product
- do not be rude

 Get it on Google Play

Hello! Sign in to get more.
Home Search My account My alerts My personal info My listings Mail us
Refine search
Keyword
Category
Location

Region

City

Pictures
Price

Price:

-
Advanced
Clean search